একুশে বই মেলায় ভোলার তরুন লেখক মাকছুদুর রহমানের ‘লেবুর সুগন্ধী’

আরিয়ান আরিফ, আমাদের ভোলা.কম।

অমর একুশে গ্রন্থমেলায় প্রকাশের পর দেশের সব জায়গায় পাওয়া যাচ্ছে দ্বীপজেলা ভোলার তরুন উদীয়মান তরুণ লেখক ১ম কাব্যগ্রন্থ ‘লেবুর সুগন্ধী’। গত ১লা ফেব্রুয়ারি গ্রন্থমেলার ৩৯২নং ও ৩৯৩নং স্টলের পান্ডলিপি প্রকাশনীতে বইটি পায় বলে জানিয়েছেন প্রকাশক প্রকাশক মোঃ আলিফ আহমাদ শাহিন।

তিনি আরো জানান, এটি লেখকের ১ম কাব্যগ্রন্থ ।এই বছরেই বইমেলায় নব সাহিত্য প্রকাশনি থেকে তার আরও কয়েকটি যৌথ কাব্যগ্রন্থ বের হয়েছে।

প্রকাশক জানান, ব্যাতক্রমী কিছু কবিতা নিয়ে বইটি রচনা করেছেন লেখক । আশা করছি বই প্রেমী পাঠকদের কাছে কাব্যগ্রন্থটি আরো অনেক বেশি জনপ্রিয়তা পাবে।

এ বিষয়ে লেখক জানান, আমাদের সমাজের বাস্তব জীবনের কিছু করুন ঘটনা থাকছে বইতে। এছাড়াও রোমান্টিক প্রেম ও বিরহগাথা কিছু বিষয় রয়েছে এতে।

মাকছুদুর রহমান শারীরিক প্রতিবন্ধী।তার ছোটবেলা থেকেই স্বপ্ন একদিক সে বড় লেখক হবে।তিনি লেখালেখির পাশাপাশি পড়াশুনা চালিয়ে যাচ্ছেন।বর্তমানে তিনি ভোলা সরকারি কলজের অনার্স ১ম বর্ষ ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিষয় অধ্যয়নরত আছেন।

মাকছুদুর রহমান প্রথম কাব্যগ্রন্থ “লেবুর সুগন্ধী” বইটি সাবেক বানিজ্যমন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য তোফায়েল আহাম্মদ নামে উৎসর্গ করেছেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।