একটি স্বচ্ছ নিয়োগ উপহার দিতে ভোলা পুলিশ অঙ্গীকারবদ্ধ ভোলা পুলিশ সুপার 

ইয়াছিনুল ঈমন, সম্পাদক, আমাদের ভোলা।

একটি স্বচ্ছ নিয়োগ উপহার দিতে ভোলা পুলিশ অঙ্গীকারবদ্ধ বলে জানিয়েছেন ভোলা পুলিশ সুপার সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম।

“চাকরি নয়, সেবা” এই স্লোগানকে সামনে রেখে বুধবার (০৮ ফেব্রুয়ারি) ভোলা পুলিশ লাইন্স মাঠে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষার প্রাথমিক বাছাই পর্বের ১ম দিনে একথা বলেন তিনি।

পুলিশ সুপার বক্তব্যের শুরুতে আজকের দিনের প্রাথমিক ভাবে বাছাইকৃত যোগ্য প্রার্থীদের ভোলা জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি বলেন আমরা বিচক্ষণতার সাথে কাজ করছি। আমরা ভোলায় শতভাগ স্বচ্ছতার ভিত্তিতে যোগ্যতম প্রার্থীকেই শুধুমাত্র নির্বাচিত করতে চাই। তিনি আরো বলেন শুধুমাত্র যোগ্যতার ভিত্তিতেই নিয়োগ হবে, অন্য কোন যোগাযোগ কিংবা তদবিরে নিয়োগ হবে না।

পুলিশ সুপার প্রাথমিক ভাবে বাছাইকৃত যোগ্য প্রার্থীদের কোন প্রকার আর্থিক লেনদেন এবং দালাল চক্রের সাথে যোগাযোগ থেকে বিরত থাকার অনুরোধ জানান। ভোলা জেলা পুলিশের সদস্যদের নিয়ে একটি স্বচ্ছ নিয়োগ উপহার দিতে ভোলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম দৃঢ় অঙ্গিকার ব্যক্ত করেন।

এ সময় মোঃ আলী হায়দার, পুলিশ সুপার, পুলিশ হেডকোয়ার্টার, ঢাকা, আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), ভোলা, মোঃ ফরহাদ সরদার, অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল), বরিশাল, মোঃ জাহিদ হাসান, অতিরিক্ত পুলিশ সুপার, পুলিশ হেডকোয়ার্টার, ঢাকা, শংকর কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড অপস্) ঝালকাঠি, ডাঃ গোলাম রাব্বি চৌধুরি,মেডিকেল অফিসার, ভোলা, ডাঃ নাহিদা সুলতানা, মেডিকেল অফিসার, ভোলাসহ নিয়োগ কার্যক্রমে নিয়োজিত পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জানুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।