আওয়ামী লীগ এর মনোনীত মেয়র প্রার্থী মনিরুজ্জামান এর নির্বাচনী দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার ।

ভোলা পৌরসভার আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী মোহাম্মদ মনিরুজ্জামান মনির এর মনোনয়ন পত্র দাখিল উপলক্ষে দোয়া মাহফিল ও মুনাজাত অনুষ্ঠিত হয়েছে।

ভোলা পৌরবাসীর আয়োজনে মঙ্গলবার (২রা ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০ টায় ভোলা টাউন কমিটি মাধ্যমিক বিদ্যালয় (বাংলা স্কুল) মাঠে এ দোয়া মাহফিল ও মুনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন পাতাবুনিয়া পীর মাওলানা মহম্মদ উল্লাহ তাহেরী।

এসময় দোয়া মাহফিল অনুষ্ঠানে টেলি কনফারেন্সে বক্তব্য রাখেন সাবেক শিল্প ও বানিজ্য মন্ত্রী ভোলা -১ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব তোফায়েল আহমেদ।

এসময় তোফায়েল আহমেদ বলেন, ভোলা পৌরসভার আসন্ন নির্বাচন যেনো শতভাগ স্বচ্ছ সুষ্ঠু ও নিরপেক্ষ হয় সেদিকে সকলকে নজর রাখতে হবে। নির্বাচনকে ঘিরে কাউন্সিলর প্রার্থীদের মধ্যে যেনো কোনো বিশৃঙ্খল অবস্থা সৃষ্টি না হয় সে ব্যাপারেও সজাগ দৃষ্টি রাখতে হবে।

তিনি বলেন, ভোলা পৌরসভায় বিগত দিনে অনেক উন্নয়ন হয়েছে এবং সামনের দিনগুলোতেও অনেক উন্নয়ন মূলক কাজ করতে হবে। মেয়র মনির ভোলা পৌরসভার আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের দলী মনোনয়ন পেয়েছে। আমি তার জন্য দোয়া করি আপনারাও তার জন্য দোয়া করবেন। এবং তাকে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো মেয়র হিসেবে নির্বাচিত করে ভোলা পৌরসভার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলের কাছে আহবান জানান তিনি।

 

এসময় ভোলা পৌরসভার আসন্ন নির্বাচনে মেয়র প্রার্থী মনিরুজ্জামান মনির পৌরবাসীদের উপলক্ষে বলেন, আমি গত দশ বছর ভোলা পৌরসভার নির্বাচিত মেয়র হিসেবে পৌরবাসীর খেদমত করে আসছি। এই দশ বছরে চলার পথে আমার যেকোনো ভুল হতে পারে কারণ আমিও আপনাদের মতো মানুষ ফেরেস্তা নই। তাই আমার যদি ভুল ত্রুটি থেকে থাকে সেগুলো মার্জনা করে আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো আপনাদের খেদমত করার সুযোগ দিবেন।

এসময় ভোলা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার দোস্ত মাহমুদ এর সভাপতিত্বে দোয়া ও মুনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মমিন টুলু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন।

দোয়া ও মুনাজাত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, ভোলা জেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক ও জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার মোঃ শফিকুল ইসলাম, বোরহানউদ্দিন পৌরসভা নবনির্বাচিত মেয়র রফিকুল ইসলাম, দক্ষিণ দিঘলদী ইউনিয়নের চেয়ারম্যান ইফতারুল হাসান স্বপনসহ ভোলা জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং দলমত নির্বিশেষে ভোলা পৌরসভার বিভিন্ন পেশার নাগরিক বৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।