ভোলা বারের ভোটার তালিকা থেকে বাদ পড়া ১২জন আইনজীবীকে অন্তর্ভূক্তি করে ভোট নেয়ার নির্দেশ দিয়েছে হাইকোর্ট

নিউজ ডেস্ক,  আমাদের ভোলা.কম।

ভোলার সন্তান ১২জন আইনজীবীর নাম ভোলা বারের ভোটার তালিকায় না থাকায় বাংলাদেশ সুপ্রিমকোর্টের আইনজীবী এড. মোঃ খায়ের উদ্দিন সিকদার ও এড. তুষার রায় মহামান্য হাইকোর্টে রিট পিটিশন দায়ের করেন। মঙ্গলবার (২৮ জানুয়ারী) মহামান্য হাইকোর্ট বিভাগের বিচারপতি তারিকুল হাকিম ও বিচারপতি ইকবাল কবির এর বেঞ্চ ভোলা বারের ভোটার তালিকায় ১২জনের নাম অন্তর্ভূক্তি করে ৩১-০১-২০২০ইং তারিখের ভোট নেয়ার নির্দেশ দেন। যার এনএক্স কোর্ট নম্বর-১০।
ভোলা বারের ভোটার তালিকা থেকে বাদ পড়া আইনজীবীরা হলেন, এড. মোঃ জসিম উদ্দিন, এড. মোঃ মশিউর রহমান নোমান, এড. মোঃ নুরজাহা বিউটি, এড. মোঃ শহিদুল ইসলাম, এড. ঝুটন চন্দ্র দাস, এড. মোঃ জামাল উদ্দিন, এড. মেসবাহ উদ্দিন শরীফ, এড. দিপক চন্দ্র দেবনাথ, এড. মোঃ ইউসুফ, এড. মোঃ সানাউল্লাহ হামিদ, এড. মোঃ ইব্রাহিম খলিল, এড. ফজলুর রহমান ফাহিম।
এড. মোঃ খায়ের উদ্দিন সিকদার বলেন, ভোলার সন্তান ভোলা আইনজীবী সমিতির সদস্য ১২জন আইনজীবীর নাম ভোটার তালিকায় না থাকায় গত পরশু মহামান্য হাইকোর্টে রিট পিটিশন দায়ের করা হয়। মঙ্গলবার মহামান্য হাইকোর্ট বিভাগের বিচারপতি তারিকুল হাকিম ও বিচারপতি ইকবাল কবির এর বেঞ্চ ১২জন আইনজীবীকে ভোলা বারের ভোটার তালিকায় অন্তর্ভূক্তি করে ৩১ জানুয়ারী ভোট নেওয়ার জন্য ভোলা আইনজীবী সমিতিকে নির্দেশ দেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।