ভোলা-ঢাকা রুটের ওয়াটার বাসে জন্ম নিলো শিশু

কাজী মহিবুল্লাহ আজাদ, আমাদের ভোলা.কম।

ভোলা ইলিশা রুটের ওয়াটার বাস এ্যাডভেঞ্চারে-৫ জন্মনিলো এক নবজাতক শিশু। শনিবার (২৫ জানুয়ারি) ঢাকা থেকে ইলিশার উদ্যেশে ছেড়ে আসা ওয়াটার বাস এ্যাডভেঞ্চার-৫ এ জন্মনিলো এক ফুটফুটে ছেলে শিশু।
এ্যাডভেঞ্চার-৫ এর ভোলা জেলার এরিয়া ম্যানেজার এনামুল হক সবুজ জানান, ঢাকা থেকে ভোলা ইলিশার উদ্দেশ্যে ছেড়ে আসা ওয়াটার বাসে আছমা বেগম নামে এক গর্ভবতী নাড়ী হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ওয়াটার বাসের কর্মকর্তারা ঐ নারীকে কেবিনে নিয়ে যায়। এসময় ওয়াটার বাাসের মাস্টার  এ্যাডভেঞ্চারের যাত্রীদের উদ্যেশ্যে একটি ঘোষনা করে বলেন ওয়াটার বাসে যদি কোন সেবিকা থেকে থাকে তাহলে তাকে সাহায্য করতে। ওয়াটার বাসের কর্মকর্তা ও যাত্রীদের সহযোগিতায় জন্ম গ্রহণ করে নবজাতক ছেলে শিশু।
এসময় এ্যাডভেঞ্চার-৫ এর ওয়াটার বাসের সুপারভাইজার মো: রমজান সহ কর্র্মকর্তা-কর্মচারীরা মা ও শিশুকে সুস্থ রাখাতে সর্বাতœক সহযোগিতা করেন এবং ইলিশা ঘাটে মা ও নবজাতকের জন্য এ্যাম্বুল্যান্সের ব্যবস্থা করে রাখেন।
ওয়াটার বাস এ্যাডভেঞ্চার-৫ এ জন্ম নেওয়া শিশুটির নাম নাবিল রাখেন নিজাম শিপিং এর মালিক নিজাম উদ্দিন। তিনি আরো জানান, নবজাতক শিশু ও তার মা যতদিন বেচেঁ থাকবে এ্যাডভেঞ্চারে যাতায়াতে কোন টাকা নেওয়া হবে না বলে বিষয়টি নিশ্চিত করেন।
উল্লেখ্য, আছমা বেগমের বাড়ী ভোলা সদরের বাপ্তা ইউনিয়ন পরিষদ সংলগ্ন।

 

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।