ভোলায় এসএসসি-৯৮ ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে কম্বল বিতরণ।

ডেস্ক রিপোর্ট, আমাদের ভোলা ।

ভোলায় এসএসসি-৯৮ ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে সদর উপজেলার ২০টি মাদ্রাসার অসহায় দরিদ্র শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার (২১জানুয়ারি) বেলা ১১টার দিকে শহরের টাউন কমিটি (বাংলাস্কুল) মাধ্যমিক বিদ্যালয়ে এ কম্বল বিতরণ করা হয়। এসএসসি-৯৮ ব্যাচের প্রায় ৪২জন সদস্যের নিজ অর্থায়নে ৪০০জন দরিদ্র ছাত্রদের মাঝে শীত বস্ত্র হিসেবে এ কম্বল বিতরণ করেন তাঁরা।

অনুষ্ঠানে ভোলা টাউন কমিটি (বাংলাস্কুল) মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মেহেদী হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন প্রবীণ সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা এম এ তাহের।

বিশেষ অতিথি ছিলেন হিউম্যান রাইটস ডিফেন্ডার ফোরামের ভোলা জেলা সভাপতি মোবাশ্বির উল্লাহ চৌধুরী, ভোলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সামস-উল-আলম মিঠু, দৈনিক ভোলার বানী পত্রিকার সম্পাদক মো. মাকসুদুর রহমান,রিপোর্টার্স ইউনিটির সভাপতি আলামিন শাহারিয়ার, দৈনিক ভোলা টাইমস পত্রিকার সম্পাদক মোহাম্মদ আলী জিন্নাহ রাজিব ।

কম্বল বিতরণী অনুষ্ঠানে এসএসসি-৯৮ ব্যাচের শিক্ষার্থীরা উপস্থিত থেকে ২০টি মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীদের হতে কম্বল তুলে দেন। প্রচ- শীতের মধ্যে শীত নিবারণের জন্য কম্বল পেয়ে শিক্ষার্থীরাও সন্তুষ্টি প্রকাশ করেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।