বাৎসরিক কর পরিশোধে নাগরিকদের উদ্বুদ্ধ করণ“র‌্যালী ও আলোচনাসভা

সোহেল মাহমুদ : আমাদের ভোলা.কম।

দৌলতখান পৌরসভার উদ্যোগেকোস্ট ট্রাস্ট, সিইপিআইপ্রকল্পেরসহযোগীতায়অদ্য ২৭ জানুয়ারী, ২০২০ তারিখবিকাল ৩ ঘটিকায়“করপরিশোধকরাআমাদের নাগরিককর্তব্য। নিয়মিত কর পরিশোধকরুন, স্থানীয়উন্নয়নেঅংশীদার হোন। কর দিন, উন্নয়নপ্রক্রিয়ায় স্থানীয়সরকারকেসহযোগিতাকরুন। নিজে কর দিন, অন্যকে কর দিতেউৎসাহিতকরুন।”এই শ্লোগানকেসামনে রেখে পৌর মেয়র মো: জাকির হোসেনতালুকদারের নেতৃত্বে এক র‌্যালী ও আলোচনাসভাঅনুষ্ঠিতহয়।
পৌরসভার মেয়রজনাব মোঃজাকির হোসেনতালুকদারবলেন, জমি ও দালান কোঠারবাৎসরিক মূল্যেরউপর কর,ভিটেমাটিরউপর কর, কোন স্থানীয়এলাকারব্যবহার, খরচঅথবা বিক্রয়ের জন্য আমদানীকৃত মালেরউপর কর, ব্যবসা, বৃত্তি ও পেশারউপর কর, বিজ্ঞাপনেরউপর কর, সিনেমা, নাটক, থিয়েটারএবংঅন্যান্য আমোদ-প্রমোদ ও চিত্তবিনোদনের উপর কর,ব্যবসায়িকউদ্দেশ্যে পশুজবাইএরউপর কর দিতেহবে।
তিনিআরোবলেন, আপনি কর দিলেআপনারমালিকানারউপরআইনগতভাবে কেউ হস্তক্ষেপ করতেপারবেনা। আপনারসম্পত্তি বেদখলহবেনাএবংআপনি যে কোনধরনেরজরিমানা থেকে রক্ষাপাবেন।আপনারপ্রদেয় কর, আপনারএলাকাররাস্তা-ঘাট, কালভার্ট, ড্রেন, ব্রীজনির্মাণসহসকলপ্রকারউন্নয়নকর্মকান্ডেব্যয়করাহবে। ফলেআপনিনিজেইআপনারপ্রদেয় করেরসুফল ভোগকরবেন।কর আদায়েরহারবাড়লেসরকারীবরাদ্ধের পরিমানবাড়ে ও দেশেরউন্নয়নহয়, তাইআমরাসবাই কর দেব এবংউন্নয়নেরহিসাব নেব।
এসময়আরোউপস্থিত ছিলেন পৌরসভারজনপ্রতিনিধিগণ, কোস্ট ট্রাস্ট, সিইপিআইপ্রকল্পেরপ্রকল্পসমন্বয়কারী এস. এম তাহাজ্জুদ হোসেন, মনিটরিংঅফিসার মোঃ মনিরুজজামান, প্রকল্পসহায়তাকারী মোঃহাসানমাহমুদ, সরকারীকর্মকর্তাবৃন্দ, ব্যবসায়ীবৃন্দ এবং স্থানীয়জনসাধারণ, অনুষ্ঠানটিরসার্বিকসহযোহিতায়কোস্ট ট্রাস্ট, সিইপিআইপ্রকল্পের অর্থও প্রশাসনিককর্মকর্তা মো: শীছ্খাঁনশাওন ।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।