সাংবাদিক নাহিদের পিতার দাফন সম্পন্ন,জানাজায় মানুষের ঢল।

ইয়াছিনুল ঈমন, আমাদের ভোলা।

দৈনিক ভোরের কাগজ এর ভোলা প্রতিনিধি সাংবাদিক ইমাম হোসেন নাহিদ এর পিতা ও ভোলা পৌরসভার ৪নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আবদুল গণি কুট্টি সাহেবের বড় ভাই ছাহেব আলী পন্ডিত এর দাফন সম্পন্ন হয়েছে।
শুক্রবার (১৫ জানুয়ারি) জুম্মা নামাজ শেষে দুপুর সোয়া ২টায় ভোলা দারুল হাদিস কামিল মাদ্রাসা মাঠে হাজারো ধর্মপ্রাণ মুসল্লিদের অংশ গ্রহনের মধ্য দিয়ে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা নামাজ এর ইমামতি করে উক্ত মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোঃ রুহুল আমিন।
এসময় ভোলা জেলা বিএনপি সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর, সাধারণ সম্পাদক হারুন অর রশীদ ট্রুম্যান, ভোলা পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ মনিরুজ্জামান মনির, তজুমদ্দিন উপজেলা পরিষদ এর চেয়ারম্যান মোঃ মোশারেফ হোসেন দুলাল, সাবেক কমিশনার আনোয়ার হোসেন, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম কায়েদ, মোঃ কবির হোসেন, মোঃ রাইসুল ইসলাম, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোস্তফা কামাল, ভোলা পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শওকত হোসেন, ভোলা দারুল হাদিস কামিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা মোবাশ্বের উল হক নাইম, ভোলা দর্পন পত্রিকার সম্পাদক মোঃ মোঃ মোতাসিম বিল্লাহ, সিনিয়র সাংবাদিক মোকাম্মেল হক মিলন, প্রথম আলো পত্রিকার জেলা প্রতিনিধি নেয়ামত উল্লাহ, মানবজমিন পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ মনির হোসেন, দৈনিক ভোলার বাণী পত্রিকার নির্বাহী সম্পাদক জে আই সবুজ, ব্যবস্থাপনা সম্পাদক মোঃ ইমরান হোসেন, রিপোর্টার ডাঃ মোঃ মহিউদ্দিনসহ দলমত নির্বিশেষে সকল স্তরের হাজার হাজার ধর্ম প্রাণ মুসল্লি মরহুমের জানাজা নামাজে অংশ গ্রহন করে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।
জানাজা নামাজ শেষে মরহুম ছাহেব আলী পন্ডিতকে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। পরে কবর জিয়ারত করে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য মরহুম ছাহেব আলী পন্ডিত মিয়া গত বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) রাত পৌনে ৮টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও তিন মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।