ভোলা রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

জাফর ইকবাল ॥

ভোলা রেসিডেন্সিয়াল ক্যাডেট স্কুল এন্ড কলেজের দোয়া-সবক এবং জেএসসি ও পিএসসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। গতকাল (বৃহস্পতিবার) সকাল ১০ টার সময় রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে জেএসসি এবং পিএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধন ও দোয়া সবক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা ক্রিড়া সংস্থার সহ-সভাপতি ও ভোলা চেম্বার অফ কর্মাসের পরিচালক এবং বাসমালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাঙ্গালিয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ রুহল আমিন, আবু নোমান ছফিউল্যাহ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলহাজ্ব মোঃ আল এমরান খোকন মিয়া।
এসময় উপস্থিত ছিলেন রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ সিরাজুল ইসলাম, অভিভাবক, শিক্ষক এবং শিক্ষার্থীবৃন্দ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। জেএসসি ও পিএসসি পরীক্ষার্থী জিপিএ-৫ কৃতি শিক্ষার্থীদের মাঝে প্রধান অতিথি ও রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ সিরাজ ক্রেস্ট তুলে দেন। পরে জেএসসি ও পিএসসিতে জিপিএ-৫ কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দিয়ে প্রধান অতিথি মোঃ সফিকুল ইসলাম কৃতি শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, তোমারাই জাতির আগামি দিনের ভবিষৎ দেশ ও জাতির কর্ণধার। তোমরা মাদকের সাথে না জরিয়ে খেলাধুলায় মনোনিবেশ করবা। তোমরা পড়াশুনায় মনোযোগ দিলে আগামিতে ভাল ফলাফল অর্জন করতে পারবা।
অভিভাবকদের উদ্দেশ্য বলেন, আপনি/আপনাদের সন্তানের প্রতি যতœ নিবেন এবং তাদের প্রতি খেয়াল রাখবেন তারা যেন মাদক, ইভটেজিং এর সাথে জড়িত না হয়। তাদেরকে খেলাধুলাসহ বিভিন্ন সংস্কৃতিতে মনোনিবেশ করতে হবে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২৩
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জানুয়ারি    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।