ভোলা প্রেসক্লাবের পূর্নাঙ্গ কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক, আমাদের ভোলা.কম।

ঐতিহ্যবাহী ভোলা প্রেসক্লাবের ১১ সদস্য বিশিষ্ঠ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। রবিবার সন্ধ্যায় ভোলা প্রেসক্লাব হল রুমে এক মতবিনিময় সভায় জেলা পরিষদ চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক আব্দুল মমিন টুলু সদস্যদের উপস্থিতিতে এ কমিটি ঘোষণা করে।

এসময় উপস্থিত সদস্যরা নব গঠিত কমিটিকে করতালির মাধ্যমে স্বাগত জানান। বাংলাদেশ বেতার ভোলা প্রতিনিধি ও দৈনিক বাংলারকন্ঠ সম্পাদক এম হাবিবুর রহমানকে সভাপতি ও আরটিভি,যুগান্তর জেলা প্রতিনিধি অমিতাব রায় অপুেেক সাধারণ সম্পাদক করা হয়েছে।
কমিটির বাকী সদস্যরা হলেন,ডেইলি ইন্ডিপেন্ডেন্ট পত্রিকার ভোলা প্রতিনিধি কামাল উদ্দিন সুলতান (সহ-সভাপতি), চ্যানেল আই প্রতিনিধি হারুন অর রশিদ (যুগ্ম সম্পাদক), দৈনিক কালবেলা প্রতিনিধি মোকাম্মেল হক মিলন (অর্থ সম্পাদক), একাত্তর টিভি ভোলা প্রতিনিধি কামরুল ইসলাম (ক্রীড়া সম্পাদক),এটিএন বাংলা প্রতিনিধি এম ছিদ্দিকুল্লাহ (দপ্তর সম্পাদক), বৈশাখী টিভি প্রতিনিধি হোসাইন সাদী (সাংস্কৃতিক সম্পাদক), জিটিভি প্রতিনিধি এম হেলাল উদ্দিন (পাঠাগার সম্পাদক), সময় টিভি প্রতিনিধি নাছির উদ্দিন লিটন এবং নিউজ-২৪ টিভি প্রতিনিধি জুন্নু রায়হানকে নির্বাহী সদস্য করা হয়েছে।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক অধ্যক্ষ দুলাল চন্দ্র ঘোষ, সাবেক অধ্যক্ষ রুহুল আমিন জাহাঙ্গীর, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, জেলা হিন্দু বৌদ্দ খ্রিষ্টান ঐক্য পরিষদের আহবায়ক অবিনাশ নন্দি, মাছরাঙ্গা ও জনকণ্ঠ প্রতিনিধি হাসিব রহমান প্রমূখ।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

অক্টোবর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« সেপ্টেম্বর  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।