ভোলা জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার শাখার প্রধান সমন্বয়কারী মালেক এর ইন্তেকাল

ইয়াছিনুল ঈমন, আমাদের ভোলা.কম।

ভোলা জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার শাখার প্রধান সমন্বয়কারি মোঃ আব্দুল মালেক আর নেই (ইন্নাল্লিাহি———রাজিউন)। গতকাল রবিবার রাত ১০টার দিকে তিন স্টোক করলে তাকে প্রথমে ভোলা সদর হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশালের শের-ই-বাংলা মেডিকেলে রেফার করেন। বরিশালে নেয়ার পথে তিনি মৃত্যু বরন করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৬ বছর। তিনি স্ত্রী, ২ কন্যাসহ অসংখ গুনগ্রাহী রেখে গেছেন।

আব্দুল মালেকের মৃত্যুর খবর শুনে তাকে দেখতে হাসপাতালে ছুটে আসন জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিক, উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ইউনুছ, স্থানীয় সরকার শাখার উপ পরিচালক মাহামুদুর রহমান, সাবেক উত্তর দিঘলদীর চেয়ারম্যান মোঃ রাইসুল আহমেদ, উপজেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, বিশিষ্ট ব্যাবসায়ী খোকন গোলদারসহ জেলা প্রশাসক কার্যালয়ের সকল কর্মকর্তাবৃন্দ।

তার গ্রামের বাড়ী চরনোয়াবদ এলাকায়। বর্তমানে তিনি শহরের ওয়ের্স্টান পাড়া আদর্শ একাডেমী রোডে বসবাস করছিলেন।

মালেকের অকাল মৃত্যুতে শোক জানিয়েছেন দৈনিক ভোলার বাণীর সম্পাদক মুহা: মাকসুদুর রহমান, অনলাইন নিউজ পোর্টাল আমাদের ভোলা ডট কম এর সম্পাদক ও প্রকাশক ইয়াছিনুল ঈমন, ভোলা জার্নালিষ্ট ফোরাম, সামাজিক সংগঠন স্বপ্ন শিখড়সহ বিভিন্ন ব্যক্তি ও সামাজিক, সাংস্কৃতিক সংগঠন। মালেকের মৃত্যুতে তার সহকর্মী ও এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।