ভোলায় ট্রাকের ধাক্কায় মারাত্মক আহত অটো রিক্সারোহী যাত্রী

কাজী মহিবুল্লাহ আযাদ, আমাদের ভোলা.কম।

ভোলা পৌরসভাধীন হাসপাতাল রোডস্থ ৩নং ওর্য়াড এর টাউন স্কুল খেলার মাঠের কাছে  সামনে ২গত ৯ জানুয়ারি মঙ্গলবার সাড়ে ৩টা সময় মালবাহী ট্রাকের ধাক্কায় ব্যাটারি চালিত রিকশা উল্টে যায়।
এসময় গুরুতর আহত হয় ৩নং ওয়ার্ড এর বাসিন্দা মোঃ টুমেন এর স্ত্রী গুলশানারা বেগম (৪২) ও ফেরদৌসি বেগম (৪০) নামের দুই জন হেলথ ইন্সপেক্টর। স্থানীয়রা আহতদের উদ্ধার করে দ্রুত ভোলা সদর হাসপাতালে নিয়ে যায়। এতে গুলশানারা বেগম মারাত্মক ভাবে আহত হয়। তার চোখ গুরুতর ভাবে জখম হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, দক্ষিণ দিক থেকে আশা মালবাহী ট্রাক উত্তর দিক থেকে আশা ব্যাটারি চালিত রিকশাকে ধাক্কা দেয়। এসময় অটো রিকশায় থাকা গুলশানারা বেগম ট্রাক এর নিচে চাপা পরে তার চোখ কেটে যায় এবং শরীরের বিভিন্ন অংশ ক্ষত হয়। ফেরদৌসি বেগমও রাস্তায় পরে যায় তার হাতে ও পায়ে ক্ষত হয়।
ভোলা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোঃ রুহুল আমিন জানান আহত গুলশানারা বেগম এর আবস্থা আশঙ্কজনক। সে এখন অচেতন অবস্থায় আছে, কাউকে চিনতে পারছে না। তাকে সাময়িক চিকিৎসা দেওয়া হয়েছে। তাকে অবজার্ভেশনে রাখা হয়েছে তার শরীরের অবস্থার ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।
অপর দিকে ট্রাক এর চালক ঘটনা স্থান থেকে পালিয়ে যায়। স্থানীয়রা ট্রাকটিকে আটক করে রাখে।
উল্লেখ্য ট্রাকের গায়ে কোন লাইসেন্স নাম্বার পাওয়া যায়নি।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।