ভোলায় জাল টাকার নোট সহ আটক ১

ইয়াছিনুল ঈমন, সম্পাদক আমাদের ভোলা।

ভোলায় জাল টাকার নোট সহ একজনকে আটক করেছে ভোলা জেলা গোয়েন্দা পুলিশ ।

১৭ জানুয়ারি বিকেল চারটায় এসআই রিপন মুড়ি জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ভোলা সংগীয় অফিসার ও ফোর্স সহ ভোলা সদর মডেল থানাধীন ভোলা পৌরসভার ২নং ওয়ার্ড হইতে ৮,৫০০/- (আট হাজার পাঁচশত) টাকার জাল নোট উদ্ধার সংক্রান্ত রুজুকৃত মামলার এজাহার নামীয় প্রধান আসামী মনিরুল ইসলাম (৪৫) কে ভোলা সদর মডেল থানাধীন ভোলা পৌরসভার ০২নং ওয়ার্ডস্থ জেলা রেকর্ডরুমে উত্তর পাশে কালভার্টের উপর হতে গ্রেফতার করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত জানায় যে, জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে গত ১৬/০১/২০২২ খ্রিঃ সকাল অনুমান ০৯.০০ ঘটিকায় অতি গোপনে সু-পরিকল্পনা ভাবে ০৮ টি ১০০০ টাকার জাল নোট ও ০১ টি ৫০০ টাকার জাল নোট ভিকটিম কাউসার আহমেদ সুজন (৩৫) এর মোটর সাইকেলের সিট কভারের ভিতরে রেখে দেই। পরবর্তীতে ১৭-০১-২০২২ তারিখ ১৬.১০ ঘটিকায় ডিবি পুলিশের একটি টিম কে অবহিত করি এবং মামলার ঘটনাস্থলে ডিবি পুলিশকে নিয়ে অপেক্ষা করি। কিছু সময় পরে ভিকটিম তার মোটরসাইকেল সহ আমাদের সামনে আসলে পুলিশ মোটরসাইকেলের গতিরোধ করে। আসামি মোটর সাইকেলের চাবি নিয়ে উক্ত মোটরসাইকেলের সিট কভার খুলে ০৮ টি ১০০০ টাকার জাল নোট ও ০১ টি ৫০০ টাকার জাল নোট বের করে।

এ সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ভোলা সদর মডেল থানা মামলা নং-৩৭ তারিখ-১৭-০১-২০২২, ধারা ৪৮৯-ক/ ৪৮৯-গ তৎসহ বিশেষ ক্ষমতা আইনের ২৫-ক(খ) রুজু করা হয়। আসামীর নিকট হতে সর্বমোট ৮,৫০০/-টাকার জাল নোট এবং একটি পুরাতন ব্যবহৃত RKS মডেল এর ১০০ সিসির KEEW AY লাল রংয়ের মোটর সাইকেল জব্দ করা হয়।উল্লেখ্য আসামী গত কোরবানী ঈদের ২০২১ সালের মাস খানেক পরে লালমোহন থানাধীন ফরাজী বাজার ইকবালের নামক ব্যক্তির নিকট হতে ১০০০০ (দশ হাজার) টাকার জাল নোট সংগ্রহ করেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।