ভোলায় ক্ষণগননা যন্ত্রের উদ্বোধন

ইয়াছিনুল ঈমন, আমাদের ভোলা.কম।

সারাদেশের ন্যায় ভোলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে ক্ষণগননা যন্ত্রের উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষ্যে ১০ জানুয়ারী শুক্রবার ভোলা সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। জন্মশত বার্ষিকী উপলক্ষে ভোলা জেলা প্রশাসনের আয়োজনে দুপুর পৌনে ৩টায় একটি বর্নাঢ্য র‌্যালী শহর প্রদক্ষিণ করে সরকারি স্কুল মাঠে এসে শেষে হয়।
র‌্যালীতে অংশ নেয় ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক, জেলা পুলিশ সূপার সরকার মোহাম্মদ কায়সার, জেলা আওয়ামী লীগ সভাপতি ফজলুল কাদের মজনু, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মীর মো: শাফিন মাহমুদ, ভোলা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: কামাল হোসেন সহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মী, কর্মকর্তা-কর্মচারী, স্কুল শিক্ষক ও ছাত্র-ছাত্রীসহ সর্বস্তরের জনগন। বিকাল সোয়া ৩টায় ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কেন্দ্রীয় উদ্ভোধনী অনুষ্ঠান সম্প্রচার করা হয়।

পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বদেশ প্রত্যাবর্তন দিবসের তাৎপর্য্য তুলে ধরে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক ও বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশ সূপার সরকার মোহাম্মদ কায়সার। সন্ধ্যার পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জানুয়ারি  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।