ভোলার চরফ্যাশনে কিশোরকে বেঁধে পেটানোর মামলায় গ্রেফতার-১

ইয়াছিনুল ঈমন, আমাদের ভোলা. কম॥

ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানাধীন হাজারীগঞ্জ ইউনিয়নে চুুরির অপবাদে রুবেল (১৪) নামের এক কিশোরকে মধ্যযুগীয় কায়দায় প্রকাশ্যে বেঁধে পেটানোর মামলায় বাবুল মাঝি (৪৬) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে ৮টায় হাজারীগঞ্জ ৯নং ওয়ার্ডের তার (বাবুল মাঝি) নিজ বাড়ি থেকে শশীভূষণ থানা পুলিশ গ্রেফতার করে আদালতে সোর্পদ করেছেন বলে শশীভূষণ থানার অফিসার ইনচার্জ মু. মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।
এদিকে কিশোর নির্যাতনের ঘটনায় সোমবার হাইকোর্ট ভোলার ডিসি, এসপি, ইউএনও সংশ্লিষ্ট থানার ওসিকে আগামী রোববারের মধ্যে কিশোরের চিকিৎসা ও পরিবারের নিরাপত্তা এবং আসামীদের গ্রেফতারের বিষয়ে তদন্ত প্রতিবেদন দাখিলের আদেশ দিয়েছেন।
জানা যায়, গত ১৫ জানুয়ারী ভোলার চরফ্যাশন উপজেলার হাজারীগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে হাত ও পায়ের মাঝে লাঠি বেঁধে মধ্যযুগীয় কায়দায় রুবেল নামের এক কিশোরকে হাজারীগঞ্জ ইউপি মেম্বার আমজাদ হোসেন ও তার সহযোগিরা নির্যাতন করেন। এ ঘটনার স্থিরচিত্র ও ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে প্রশাসনের টনক নরে। পরে গত শুক্রবার নির্যাতিত কিশোরের মায়ের কাছ থেকে শশীভূষণ থানা পুলিশ শিশু আইন ২০১৩ এর ৭০ ধারায় মামলা গ্রহণ করেন। (যার নং-১৩ তারিখ ১৮/১/১৯)।
আলোচিত কিশোর নির্যাতনের ঘটনায় গ্রেফতারকৃত বাবুল মাঝি এই ঘটনার সঙ্গে জড়িত নয় বলে তার পরিবার দাবী করেছেন। শশিভূষণ থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম বলেন, অভিযুক্ত প্রধান আসামী আমজাদ মেম্বারসহ অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জানুয়ারি ২০২৩
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« ডিসেম্বর  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।