ব-দ্বীপ ফোরামের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি গঠন

রোমানুল ইসলাম সোয়েব, আমাদের ভোলা.কম।

এক বছরের জন্য ২১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল ২৫ জানুয়ারী শুক্রবার রাজধানীর বাংলামটরে হোটেল গোল্ডেন চিমনিতে কুরাআন তিলওয়াতের মধ্যে দিয়ে সংগঠনের বার্ষিক সম্মেলন অনুষ্টিত হয়। সম্মেলনের শুরুতে কুরআন থেকে তিলাওয়াত করেন তানজিল সানি। এ সময় আহ্বায়ক কমিটির সিদ্ধান্ত মোতাবেক পূর্ব কমিটি বিলুপ্ত ঘোষনা করে নতুন উপনির্বাচনী কমিটি গঠন করে এ কমিটি গঠন করা হয়।

এতে আগামী ১ বছরের জন্য মিজানুর রহমান জিলন সভাপতি এবং মহিউদ্দিন পলাশ কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি ইন্জিঃ হুমায়ুন ,সহ-সভাপতি মিজানুর রহমান মহিউদ্দিন যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক মো. হোসেন ফিলিবস, যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক রাসেল।

এছাড়া, সাংগঠনিক সম্পাদক মো. ফুয়াদ আল হাসান, সহ- সাংগঠনিক সম্পাদক মো. আবুল বাশার, সহ- সাংগঠনিক সম্পাদক রবিউল আলম রাশেদ, কোষাধ্যক্ষ মীর মোশারেফ অমি, দপ্তর সম্পাদক মো. রিয়াজ উদ্দিন, প্রচার সম্পাদক হোসনে মোবারক সৌরভ, সমাজ কল্যান সম্পাদক অভি নিরব, মহিলা বিষয়ক সম্পাদক কেয়া চৌধুরী, শিক্ষা বিষয়ক সম্পাদক আমির হাসান মাসুদ, প্রকাশনা সম্পাদক গৌতম পাল, সহ- প্রকাশনা সম্পাদক আমিনুল আরমান ইফতি, আইটি বিষয়ক সম্পাদক বায়েজিদ খান,

সদস্য তানজিল সানি, সদস্য শিহাব উদ্দিন হাওলাদার, সদস্য মহমুদুল হাসান রিয়াজ, নির্বাচিত হন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২৩
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জানুয়ারি    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।