বোরহানউদ্দিনে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী- দ্বীন ইলাম রুবেল

এম মোতাছিম বিল্লাহ তছলিম, আমাদের ভোলা.কম।

আসন্ন উপজেলা নির্বাচন (২০১৯) ঘনিয়ে আসার সাথে সাথে নবীণ-প্রবীণ অনেকের প্রার্থী হওয়ার আগ্রহ নিয়ে জনগনের কাছে দোয়া ও আশির্বাদ চাইতে দেখা যাচ্ছে। বিশেষ করে নবীণরা নির্বাচনে প্রার্থী হওয়ার আগ্রহ নিয়ে সাধারণ ভোটারদের মাঝেসাড়া ফেলেছে ব্যাপক ভাবে।

এমনই একজন তরুণ অথচ প্রতিশ্রুতিশীল নেতৃত্ব সম্পন্ন সাবেক ছাত্রনেতা দ্বীন ইলাম রুবেল। জনপ্রিয় নেতা ছাত্র জীবন থেকে ছাত্রলীগের রাজনীতির মাধ্যমে রাজনীতি যাত্র শুরু করেন। বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত এই ছাত্র সংগঠনের ওয়ার্ড, স্কুল, ইউনিয়ন ও উপজেলা শাখায় অগ্রনী ভূমিকা পালন করে নিজেকে সফল ছাত্রনেতা হিসাবে গড়ে তুলতে সক্ষম হন। বর্তমানে তিনি বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সাধারন সম্পাদক সম্পাদক এবং বোরহানউদ্দি প্রেসক্লাব সাধারন সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।

আসন্ন ২০১৯ সালের উপজেলা নির্বাচনে বোরহানউদ্দিন উপজেলায় ভাইস-চেয়ারম্যান পদে নিজের প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করেন। এই আগ্রহের বাসনা নিয়ে তিনি উপজেলার বিভিন্ন ইউনিয়নের সাধারণ ভোটারের সাথে কুশল বিনিময় ও দোয়া চেয়ে গণ সংযোগ চালিয়ে যাচ্ছেন। নতুন প্রার্থী হওয়ায় জনতার মাঝে এক প্রকার বেশ আগ্রহ ও আনন্দ লক্ষ করা যাচ্ছে তার প্রার্থী হওয়া নিয়ে।

এলাকার সাধারন জনগন বলেন, এবারের উপজেলা নির্বাচনে আর পুরাতন নয় নতুন নেতা চাই। সম্ভাব্য প্রার্থী দ্বীন ইলাম রুবেল বলেন, আজীবন রাজনীতির মাঠে ক্লিন ইমেজ ধরে রেখে জন কল্যাণে কাজ করে আসছি। আমার নেতা আলহাজ্ব আলী আজম মুকুল বোরহানউদ্দিন উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন দিলে আমি তরুণ প্রজন্মের প্রতিনিধি হিসেবে সম্ভাবনাময় বোরহানউদ্দিন উপজেলার সার্বিক উন্নায়ন এবং বঞ্চিত মানুষের ভাগ্য পরিবর্তনে সেবকের ভূমিকা পালন করতে চাই। আগামী উপজেলা নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হিসাবে উপজেলার সর্বস্তরের জনগণের দোয়া ও সহযোগিতা চাই।

এই তরুণ নেতার প্রার্থীতা নিয়ে শুরু হয়েছে নতুন করে ভোটের হিসাব-নিকাশ। ভোটারদের ধারণা নতুন প্রার্থী দ্বীন ইলাম রুবেল নির্বাচনে চমক দেখালে অবাক হওয়ার কিছু থাকবেনা।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।