ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাথে ইউএনও ও ওসির মতবিনিময়

ডেস্ক রিপোর্ট, আমাদের ভোলা.কম।

ভোলার বোরহানউদ্দিনে ফেডারে সাংসাবিক ইউনিয়নে নতুন কমিটির সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তা আঃ কূদ্দুছ ও থানার ওসি অফিস কুমার শিকদারের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার রাতে পৃথক পৃথকভাবে তাদের অফিসে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা আঃ কূদ্দূছ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সকল সদস্যকে অভিনন্দন জানিয়ে বলেন এ সংগঠন অবহেলীত মানুষদের পাশে থাকবে সমাজের সকল মানুষের কথা লেখনির মাধ্য তুলে ধরবে। এছাড়াও শিক্ষা, সাহিত্য, সাংস্কৃতিসহ অন্যন্ন উন্নয়ন কর্মকান্ডে তাদের ভূমিকা অপরিসীম থাকবে বলে আমি আশাবাদী।
বোরহানউদ্দিন থানার ওসি অসীম কুমার শিকদার বলেন, বাংলাদেশ পুলিশ সকলে বন্ধু। সকল প্রকার অপরাধ দমনে শুধু পুলিশ না সাংবাদিকদেরও ভূমিকা রয়েছে। প্রতিটি সাংবাদিক সমাজের কথা ভাবে। সমাজ নিয়ে কাজ করে। একইভাবে পুলিশও দেশ ও সমাজের শান্তি স্থাপনের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এছাড়াও তিনি বোরহানউদ্দিন ফেডারেল ইউনিয়নের সকল সাংবাদিকদের তথ্য দিয়ে সন্ত্রাস, মাদকসহ অপরাধ দমনে পুলিশকে সহযোগীতার আহবান জানান।
পৃথক পৃথক মতবিনিময় শেষে বোরহানউদ্দিন উপজেলার নির্বাহী কর্মকর্তা আঃ কূদ্দূছ ও বোরহানউদ্দিন থানার ওসি অসীম কুমার শিকদার ফুল দিয়ে অভিনন্দন জানান বোরহানউদ্দিন ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ।
এসময় উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি দ্বীন ইসলাম রুবেল, সহ সভাপতি আব্দুল রহমান কবির, সাধারন সম্পাদক ইন্দ্রজিৎ দে, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ, কোষাধ্যক্ষ শাহাজাদা আখঁন, প্রচার প্রকাশনা সম্পাদক মহিউদ্দিন আজিম, ক্রিয়া সম্পাদক মোঃ নূরনবী, দপ্তর সম্পাদক হাসনাইন ফরাজী, সাংস্কৃতিক সম্পাদক মেহেদী হাসান সোহান, আইসিটি বিষয়ক সম্পাদক মোঃ সজিব, নির্বাহী সদস্য ডালিক খন্দকারসহ প্রমূখ।
উল্লেখ্য, গত ১৮ জানুয়ারি শুক্রবার ভোলার মনপুরা উপজেলায় বোরহানউদ্দিন ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সম্মলনে নতুন কমিটি গঠন করা হয়।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

অক্টোবর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« সেপ্টেম্বর  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।