পিপিএম পদকে মনোনিত পুলিশ সুপার মোকতার হোসেন


ইয়াছিনুল ঈমন, আমাদের ভোলা.কম।

দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতিতে সাহসী ও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় প্রেসিডেন্ট পুলিশ মেডেল সেবা (পিপিএম) পদকে মনোনিত করা হয়েছে ভোলা পুলিশ সুপার মোকতার হোসেন কে। স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও পুলিশ সদর দপ্তর তাকে পদকের জন্য মনোনিত করে। আগামী ৪ঠা ফেব্রুয়ারি রাজারবাগে পুলিশ সপ্তাহ-২০১৮’র অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই পদক তুলে দেবেন।

২০১৬ সালে ভোলায় পুলিশ সুপার হিসেবে যোগদান করেন মোকতার হোসেন। ভোলায় যোগদানের পর মাদক নির্মূল্যে কঠোর অবস্থানে থাকেন তিনি। পাশাপাশি কমিউনিটি পুলিশিং সহ জনসম্পৃক্ত বিভিন্ন কাজ করে তিনি ভোলার মানুষের দৃষ্টি কারেন। ভোলায় যোগদানের পূর্বে ও তিনি চট্রগ্রামে বেশ সাহসীকতার সাথে চাকুরি করেন। পুলিশ সুপার মোকতার হোসেন এর পিপিএম পদকে মনোনীত হওয়ার কারনে ভোলার বিভিন্ন স্থরের মানুষ তাকে শুভেচ্ছা জানিয়েছেন।
ভোলা পুলিশ সুপার মোকতার হোসেন বলেন আমি আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি মাননীয় প্রধানমন্ত্রী, মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী, বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক, পুলিশের সকল সিনিয়ার অফিসার্স, পুলিশের সকল সহকর্মী এবং আমার প্রান প্রিয় এ ভোলা জেলার সকল মানুষের কাছে।
তিনি আরো বলেন পুলিশ জনগনের বন্ধু, জনগনের সেবা করাই পুলিশের কাজ। সবসময় ভোলা পুলিশ ভোলার জনগনের যেকোন সমস্যা মোকাবিলয়া প্রস্তুত রয়েছে

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।