নুসরতের বুকের ট্যাটুতে কী লেখা আছে, উত্তর খুঁজতে পাগল ভক্তরা

বিনোদন ডেস্ক, আমাদের ভোলা.কম।

নুসরত জাহান এখন আর শুধু অভিনেত্রী বা নায়িকা নন, তিনি সাংসদ। তার মধ্যে কয়েক মাস হল বিয়ে করেছেন। সুতরাং সংসার-রাজনীতি-অভিনয় নিয়ে চরম ব্যস্ত তিনি। যদিও সব ক্ষেত্রেই তাঁর সাবলীল উপস্থিতি লক্ষ করার মত।

এত কিছুর মধ্যেও নুসরত এখনও যথষ্ট উজ্জ্বল। তাঁর চেহারার দীপ্তি কমেনি এতটুকু, বরং বেড়েই চলেছে। সম্প্রতি লাল পোশাকে ভক্তদের নজর কেড়েছেন তিনি। ‘কলাকার অ্যাওয়ার্ড’ শো-তে উপস্থিত ছিলেন অভিনেত্রী। সেখানেই ওই লাল গাউন পরে যান তিনি।

ওই শো থেকে “Youth Icon Award”-ও জিতে নিয়েছেন তিনি। সঙ্গে ছিলেন স্বামী নিখিল জৈনও। ওই গাউন পরেই একটি ফটোশ্যুট করেছেন তিনি, আর সেই ছবি পোস্ট করেছেন ইন্সটাগ্রামে। সেখানে তাঁর রূপের ঝলকে ঝলসে যাচ্ছেন ভক্তরা।

গৌরব গুপ্তার ডিজাইন করা গাউনটি অফ-সোল্ডার। ফটোশ্যুটে তাঁর বুকের বেশ কিছুটা অংশ অনাবৃত। আর বাঁদিকে একটি ট্যাটু-র ঝলক দেখা যাচ্ছে। সবকটি ছবিতেই সেই ট্যাটু দেখা গেলেও, ট্যাটুতে ঠিক কী লেখা আছে তা স্পষ্ট বোঝা যাচ্ছে না।

সেই প্রশ্নেই পাগল হয়ে উঠেছেন ভক্তরা। অনেকেই কমেন্ট বক্সে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, কী লেখা আছে ট্যাটুতে। কেউ বলছেন, ‘Victory’ লেখা আছে, আবার কেউ বলছেন মোটেই তা নয়। আর প্রায় প্রত্যেক কমেন্টেই প্রশংসার ঝড়।

এর সঙ্গে নুসরতের সর্বক্ষণের সঙ্গী ‘ট্রোল’। বিজয়ার সিঁদুর খেলাই হোক বা অষ্টমীর অঞ্জলি, বিতর্কে সবসময় শীর্ষে থাকেন নুসরত।

২০১৮ সালের জুন মাসে পার্লামেন্টে সাংসদ হিসেবে শপথগ্রহণ অনুষ্ঠানে শাখা-সিঁদুর-মঙ্গলসূত্র পরে উপস্থিত হওয়ায় সীমাহীন কটাক্ষ এবং কটূক্তির শিকার হয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। শুধু তাই নয়, ২০১৯ সালে ইসকনে রথযাত্রা উপলক্ষে উপস্থিত হয়ে সমালোচিত হয়েছিলেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হওয়ার বিষয়ে স্পষ্টবক্তা জাহান সম্প্রতি জানিয়েছেন, “আমি কখনও ট্রোল হওয়া নিয়ে ভয় পাইনি বা নিজেকে কাজ থেকে বিরত রাখিনি কারণ আমি ‘ট্রোল’কে এত গুরুত্ব দি’না”।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মার্চ  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।