চরফ্যাশনে ৫দিন ধরে নিখোজ নবম শ্রেনীর ছাত্রী ঈশা মনি

চরফ্যাশন প্রতিনিধি:

মায়ের কান্নায় বাতাস ভারি হয়ে উঠেছে ঈশা মনিদের বাড়িতে। ৫দিন পূর্বে গত ২৫ জানুয়ারি নিখোঁজ হয় ঈশা মনি। চরফ্যাশন উপজেলার আবদুল্লাহপুর শিবা চৌমহনি সংলগ্ন আবুবকরপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড হাজি বাড়ির বাসিন্দা প্রবাসী তাইফুর রহমান বাচ্ছুর ছোট মেয়ে নবম শ্রেণীর ছাত্রি মারিয়া আকতার ঈশা মনি গত সোমবার সকাল ১০টায় নবম শ্রেণীর বই আনার উদ্দেশ্যে আবুবকরপুর ফাজিল মাদরাসায় গেলে সেখান থেকে আর বাড়ি ফিরে আসেনি বলে সূত্রে জানা গেছে।

ওইদিন মাদরাসার প্রিন্সিপাল ও একজন শিক্ষক ঈশা মনিকে মাদরাসা প্রাঙ্গনে দেখেছেন বলেও দাবি করেন। তবে ঈশা মনির মা ইশরাত জাহান নিপা কান্নাভরা কন্ঠে বলেন, আমার মেয়ে ২৫ তারিখে নিখোঁজের প্রায় ৩দিন পূর্বে আমাদের বাড়ির ওয়ারিশি সম্পদ নিয়ে প্রতিপক্ষের সঙ্গে বিরোধের জের ধরে বাকবিতন্ডা হয়েছে। আমার ঈশা মনিকে শত্রুতা করে গুম করা হয়েছে।

ঈশা মনির বড়ো বোন পিংকি জানান, তাদের সাথে পৈত্রিক সম্পদ নিয়ে পারিবারিক একটি বিরোধ রয়েছে। এবং তারই একটি গ্রæপ সড়যন্ত্র করে এমন ঘটনা ঘটাতে পাড়ে। তিনি আরও বলেন, এলাকার সকল যায়গায় খোঁজ খবর নিয়েছি ঈশাকে কোথাও পাওয়া যাচ্ছেনা। তবে ওর সঙ্গে কারও সাথে সম্পর্ক রয়েছে এমন কোনোও তথ্যও নেই।

ঈশা মনির ভগ্নিপতী মিজানুর রহমান বলেন, ঈশা মনিকে যেকোনো চক্র গুম করে ফেলেছে। প্রশাসনের কাছে আমাদের আবেদন তদন্ত পূর্বক আমরা ঈশা মনির সন্ধ্যান চাই।

এ অভিযোগ প্রসঙ্গে দুলারহাট থানার অফিসার ইনচার্জ মো. মোরাদ হোসেন জানান, নিখোঁজ ঈশা মনির পরিবারের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।