খেলাধুলাই তরুন প্রজন্মকে বিকশিত করে ——-এমপি জ্যাকব

এম. আবু সিদ্দিক, চরফ্যাশন ভোলা থেকে বিশেষ প্রতিনিধি:
যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, খেলাধুলার মাধ্যমে তরুণ প্রজন্মকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। প্রযুক্তির আসক্তির কারনে তরুনরা এখন সোশ্যাল মিডিয়া নিয়ে ব্যস্ত থাকে। খেলাধুলায় আগ্রহ নেই। প্রযুক্তি কেন্দ্রিক তাদের মনোযোগ ও ব্যস্ততার ফলে তরুনরা অলস হচ্ছে। খেলাধুলাই তরুন প্রজন্মকে বিকশিত করে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতা এনে দিয়েছেন বলেই আজ দেশব্যাপী মুজিববর্ষে ফুটবল টুর্ণামেন্টের আয়োজন।

আজ মঙ্গলবার ভোলার চরফ্যাশনে শেখ রাসেল স্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্ত ইউনিয়ন ফুটবল টুর্ণামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জ্যাকব বলেন, টেকসই উন্নয়নশীল দেশ গড়তে হলে তরুন প্রজন্মকে নৈতিকতা- উৎকর্ষতা ও উন্নয়নের ধারক-বাহক ও চালক হিসেবে দক্ষতা অর্জন করতে হবে। জীবনমান উন্নয়নে খেলাধুলার মাধ্যমে শারীরিক সুস্থ্যতা ও মানষিক বিকাশে সক্ষমতা অর্জনের বিকল্প নেই।

মুজিববর্ষে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে ফাইনাল খেলায় চরমাদ্রাজ-আহাম্মদপুর মধ্যকার খেলায় চরমাদ্রাজ ইউনিয়ন একাদশ ১-০ গোলে বিজয়ী হয়। পরে প্রধান অতিথি বিজয়ী ও রানার্স আপ দলনেতাদের হাতে ট্রফি তুলে দেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জানুয়ারি  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।