আবা‌রো মেঘনায় দুই ল‌ঞ্চের সংঘর্ষ, আহত ৬

নিউজ ডেস্ক, আমাদের ভোলা.কম।

চাঁদপু‌রের মেঘনা নদী‌তে দুই ল‌ঞ্চের মু‌খোমু‌খি সংঘর্ষ হ‌য়ে‌ছে। এই ঘটনায় আহত হ‌য়ে‌ছে ৬ জন। ৪ জন‌কে চি‌কিৎসার জন্য চাঁদপুর না‌মি‌য়ে দেয়া হ‌য়ে‌ছে।

বৃহস্প‌তিবার রাত আনুমা‌নিক ১২টার দি‌কে চাঁদপুর জেলার মেঘনা নদীর আলুবাজার ও ইষানবালার মধ্যবর্তী এলাকায় এই ঘটনা ঘটে।

যাত্রীরা জানান, ব‌রিশা‌লের হিজলা থে‌কে রাত ৮টায় আওলাদ ৪ না‌মের এক‌টি লঞ্চ ঢাকার উ‌দ্দে‌শ্যে যাত্রা ক‌রে। অপর‌দি‌কে ঢাকা থে‌কে পি‌রোজপু‌রের ভান্ডা‌রিয়ার উ‌দ্দে‌শ্যে যাত্রা ক‌রে টিপু ১২ নামক আরেক‌টি লঞ্চ। আলুবাজার ও ইষানবালা এলাকার মধ্যবর্তী স্থা‌নে পৌছা‌লে দুই ল‌ঞ্চের মু‌খোমুখি সংঘর্ষ হয়। এ‌তে আওলাদ ৪ লঞ্চ ক্ষ‌তিগ্রস্থ হয়। এই ল‌ঞ্চের ৬ জন যাত্রী আহত হন। এর ম‌ধ্যে ৪ জন‌কে রাত পৌ‌নে ১টার দি‌কে চাঁদপুর চি‌কিৎসার জন্য না‌মি‌য়ে দেয়া হয় ব‌লে জানান ওই ল‌ঞ্চের যাত্রী ও হিজলার বা‌সিন্দা আফজাল হো‌সেন।

অপর‌দি‌কে টিপু ১২ ল‌ঞ্চের ব‌রিশা‌লের সুপারভাইজার লিটু দাস জানান, টিপু ১২ ল‌ঞ্চের সুকানের চেইন ছিড়ে যাওয়ায় সেটা মেরামত করা হ‌চ্ছি‌লো, বিপরীত দিক থে‌কে আওলাদ ৪ এ‌সে পরায় এই ঘটনা ঘ‌টে। টিপু ১২ এর কো‌নো ক্ষয়ক্ষ‌তি হয়‌নি ব‌লে জানান তি‌নি।

উ‌ল্লেখ্য, রোববার গভীর রা‌তে মেঘনা নদী‌তে কীর্তণ‌খোলা ১০ ও ফারহান ৯ ল‌ঞ্চের মু‌খোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় দুই যাত্রী নিহত হন। ফারহান ৯ লঞ্চ‌টি ও টিপু ১২ একই কোম্পানীর।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।