ভোলায় মাহাবুবুর রহমান হিরনের পক্ষ থেকে আঞ্জুমান মফিদুল ইসলামকে লাশ বাহী গাড়ী হস্তান্তর

ইয়াছিনুল ঈমন,সম্পাদক,আমাদের ভোলা ॥ 

ভোলায় আঞ্জুমান মফিদুল ইসলামকে লাশবাহী গাড়ী হস্তান্তর করেছে আমেনা বেগম তহফিজুল কুরআন মাদ্রাসা নামে একটি প্রতিষ্ঠান। কেন্দ্রীয় যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ও রুপালি ব্যাংকের সাবেক পরিচালক মাহাবুবুর রহমান হিরন এর আর্থিক সহায়তায় শুক্রবার ( ৭ মে) সকালে ভোলা শহরের কালীবাড়ী রোডের মুকবুল জামে মসজিদের সামনে এই গাড়ি হস্তান্তর করা হয়। এ সময় মাদ্রাসার পক্ষে আঞ্জুমান মফিদুল ইসলামকে গাড়ীটি তুলে দেন মাহাবুবুর রহমান হিরণের বড় ভাই আবু কাশেম আবু মিয়া।

দীর্ঘদিন ধরে লাশ বহন করতে গিয়ে ভোলা বাসী নানা ভোগান্তির স্বীকার হতো। এই প্রথম লাশবাহী গাড়ি পেলো ভোলাবাসী। এর আগে পৌর সভার ময়লা অপসারনের গাড়িতে করে লাশ আনা নেয়া করা হতো।

এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ- সভাপতি ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার দোস্ত মাহামুদ, আঞ্জুমান মফিদুল ইসলাম এর সভাপতি গোলাম নবী আলমগীর,সাধারন সম্পাদক মুহাম্মদ শওকাত হোসেন,সহ-সভাপতি সাবেক সিভিল সার্জেন ডা. অব্দুল মালেক, সাংগঠনিক সম্পাদক হাফেজ মো:বনি আমিন, পৌর সভার সাবেক কমিশনার হুমায়ুন কবির সোপান, আমিনুল ইসলাম সংগ্রম, ভোলা নিউজ সম্পাদক এড. মনরিুল ইসলাম প্রমুখ।

এই গাড়ি পাওয়ায় পর ভোলার মানুষের দীর্ঘদিনের একটি দূ:খ লাগব হলো । পরে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয় ।

উল্লেখ্য,ভোলা জেলা আঞ্জুমান মফিদুল ইসলাম ২০০৮ সাল থেকে ভোলা জেলা বেওয়ারিশ লাশে দাফন ও সৎকার কাজ করে আসছে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।