ভোলায় অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সামাজিক সংগঠন “পরিবর্তন”

বিশেষ প্রতিনিধি। আমাদের ভোলা.কম।

ঈদে এলাকাবাসী এবং নিজেদের অর্থায়নে ভোলার একঝাঁক তরুণ”আমরা সামাজিক পরিবর্তনে অঙ্গীকারবদ্ধ ” এই স্লোগানকে সামনে রেখে সদর উপজেলার বাপ্তা ইউনিয়ন, পৌর চরনোয়াবাদ এবং সদরের আশেপাশে থাকা অর্ধশতাধিক অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা করেন। এ মহৎ উদ্যোগটি গ্রহণ করেছে ভোলার সুপরিচিত সামাজিক সংগঠন “পরিবর্তন” ।

মঙ্গলবার (১৯ মে) বিকাল ৪ টায় উত্তর চরনোয়াবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে শুরু করা হয়।চলবে ঈদের দিন পর্যন্ত।

মহামারী করোনা ভাইরাসের প্রার্দুভাবের কারণে কর্মহীন হয়ে পড়া বাপ্তা,পৌরসভা ৪নং ওয়ার্ড এবং সদরের আশেপাশে অর্ধশতাধিক পরিবারকে ঈদ সামগ্রী উপহার দেওয়া হয়। এ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চাল,ডাল, দুধ,সেমাই ও চিনি। ঈদের দিন যাদের কিছু কেনার তৌফিক নেই সে সকল পরিবারের মধ্য ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

উপহার সামগ্রী বিতরণ শেষে
“ভোলা পরিবর্তন” এর প্রধান সমন্বয়কারী সাখাওয়াত হোসেন ইমন বলেন,
মহামারী করোনা ভাইরাসের শুরু থেকে আমরা ইতিমধ্যে “পরিবর্তন” পরিবারের পক্ষ থেকে তিন দফায় সর্বমোট ১৬০ জন অসহায় দুস্থ্য ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা দিয়েছি। এখন পর্যন্ত ধারাবাহিক ভাবে সমাজের বিভিন্ন শ্রেণি পেশার অসহায় দুস্থ্য মানুষের মাঝে খাদ্য সহায়তা দিয়ে আসছি।আমাদের এই চেষ্টা শুধু করোনাকালই নয়, চলবে সারা বছর । তিনি বলেন আমাদের নিজস্ব অর্থায়নে এই কার্যক্রম চালিয়ে যাচ্ছি। যে কোন প্রয়োজন বা ভোলার উন্নয়নে ভোলাবাসির পাশে থাকবে আমাদের সংগঠন ইনশাআল্লাহ।
সার্বিক সহায়তায় -শাখাওয়াত হোসেন ইমন, ইফফাতুর শিশির,মারজিয়া ডানা,উম্মে হাবিবা তানজিলা, মেহেদি হাসান এবং মো: শাকিল।

উপহার সামগ্রী বিতরণকালে সহায়তা করেছেন আবুল হাসান, আজগর, মোঃ স্বপন,মোঃ সোহেল, আশিকুর রহমান প্রান্ত, রাইসুল ইসলাম রিমেল প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।